Thursday 10 February 2011

সৎমা, মাসী-৩


মাসী মাল ছেড়েদিলে, মাসীর গুদ থেকে-হোল বের করে সৎমার গুদে বাড়া চালান করে দিলাম হড়-হড়া গুদে পড়-পড় করে বাড়টা ডুকে গেলো, ওগো আমার ছিনাল মা কেমন লাগছ লাগছে। ওগো মাসী তোমার কেমন লাগলো কিছুই বললে না-যে, ওরে সে কথা আর কি বলবোরে। সৎমা বললো দেখ চোদা-চুদির সময় আর মা বলে ডাকবি না বলে দিলাম। মাসীও বলে উঠলো ঠিক বলেছো-লো, চোদা-চুদির সময় মা/মাসী শুনতে ভালো লাগেনা। তা-হলে কি বলবো তোমাদের। আমাদের নাম ধরে ডাকবি। আচ্ছা ঠিক আছে তোমাদের নাম ধরেই ডাকবো। সৎমার নাম-মিনা, কাজের বুয়া মাসীর নাম-ছবি। মিনা- আরো জোরে-জোরে চুদতে থাক খোকা চুদে-চুদে আমার মাংটা ফাটিয়ে-দে খোকা আর পারছি-না রে, ছবি আমার সামনে গুদ কেলিয়ে বসলো, ছবি- দে খোকা মিনার ভোদাটা ফাটা আর আমার ভোদায় আণ্গুল দিয়ে খেঁচে সোনা মানিক। মিনাকে চুদছি ছবির গুদে আণ্গুল ডুকাচ্ছি। এই মিনা এই ছবি কেমন লাগছো।
মিনা-তুই নাম ধরে ডাকাতে খুব ভালো-লালো খোকা, ছবি-আমারও খুব ভালো-লাগলো সোনামনি নাং আমার, মিনা-ওগো খোকা ভাতার আমার এখুনি হয়ে যাবেরে। আর ধরে রাখতে পারছিনা-রে উ-------াআাআাআাআ--------এএএএ আরও আ আাআ । ছবি কি ঘুতা-ঘুতালি সোনা আমারও সব সেষ হয়ে-গে---------------লো-----------------------------রে ঊঊঊঊঊ আাআাআাআাআ একি সোনা দু-গুদের মাল এক সঙে খালাস করে দিলিরে খোকাআাআাআাআাআাআাআাআাআ। মিনা- খোকা কালকের মধ্যে তুই তোর একটা বন্ধু আনবি। কেনো বন্ধু-দিয়ে আবার কি হবে। ছবি- খোকা দেখছি বোকা, মিনা- আরে পাগল তোরা দু-বন্ধু মিলে আমাদের দু-জনকে চুদবি দেখিয়ে-দেখিয়ে চুদতে কতনামজা। ও একথা দেখি কোন বন্ধুকে পাই-কিনা। মিনা- নাপেলে আমি আর তোকে চুদতে দিবনা বলে দিলাম। ছবি- ওকথা বলোনা-লো খোকা যদি না চোদে হলে আমি মরে যাবো-লো। মিনা-ঐ ছিনাল তুই চোদাস আমাকে আর পাবেনা বুজসিস। আরে আগে দেখই না পারি-কিনা। চোদার কথা শুনলে কত বন্ধু জোগার হয়ে যাবে। আর মাগীরা বলে-কি। টিক আছে কালকেই রতন কে ধরে আনবো। মিনা-কোন রতন তোর রানু পিসির ছেলে-নাত। আরে হ রানু পিসির ছেলেই রতন। ছবি- তা-হলে তো খুব ভালো। আমি রতন কে ধরে আনবো তোমাদের কিন্তু পটিয়ে নিতে হবে। মিনা-ছবি দুজনে বলে আগে নিয়ে আয় কেমন করে পটাত-হয় আমরা যানি। (দেকি রতনকে আনতে পারি-কিনা অপে্খা করুন) (চলবে) "মাখন"


posted Oct 10 2010 05:56 PM by: kimakar9879275. read 2857 times by 2086 readers.

Rate / quick comment

click to see more comment alternates

কে আছিস আমাকে মাগী পাড়ায় দিয়ে আয় x7

ধোন ছাড়াই চুদার চিষ্টা কর x4

এত বড় দুধ কেন তোমার x2

হইটেলের মাইয়া x1

ঢেমনা চোদা x1

মেয়েদের পাছায় নাক ডুবিয়ে থাকতে চাই, কেউ কি সুযোগ দেবেন x0

মনে রাখিস স্কুল পালিয়ে সবাই রবীন্দ্রনাথ হয় না x0

ওএমজি

No comments:

Post a Comment