Thursday 10 February 2011

উপোষী মিনু-২

দিকে আমার অবস্থাও খারাপ। উত্তেজনায় মিনু দুহাতে আমাকে সজোরে জাপটে ধরে আমার বাঁড়াটা কচলাচ্ছে। চিন্তা করুন অবস্থাটা, আগেরদিন ওরকম কান্ডের পর কদিন ধরে আজকের ব্যাপারে আগাম চিন্তা করেছি আর খেঁচেছি, আর আজ একেবারে শুরুর থেকেই মগডালে! দেখলাম একটু লাগাম না দিলে রাস্তার মধ্যে অন্যমনষ্ক হয়ে ঝামেলা হতে পারে। তাই উত্তেজনা কমাতে কথা আরম্ভ করলাম।

ওকে জিজ্ঞাসা করলাম, ‘এক আধদিন তুমি একটু সকাল সকাল ছুটি করতে পার না’?

ও বলল ‘নাগো, ছুটিটাই পাওয়া খুব শক্ত। ভীষণ দায়িত্বের কাজ, আমার ডিউটির সময় আমি বলে বেরলেও পেশেন্টের যদি কিছু হয় তবে আমার ওপরই দোষ চাপানো হবে। তাই এভাবে আমরা যখনতখন বেরতে পারি না’।


আমি বললাম ‘ঘনঘন নয়, তবে মাসে দুএকদিন তো পার’।

ও বলল ‘হাঁ, তা পারি, কিন্তু কেন’?

আমি বললাম ‘এই গাড়ির হেডলাইটের গুঁতো এড়িয়ে কোথাও গিয়ে নিশ্চিন্তে আদর করতাম’।

ও বলল ‘দেখি, কি করা যায়........’।

তারপরই হঠাৎ বলে উঠল ‘হাঁ, মনে পড়েছে, সামনের শুক্রবার পেশেন্টের স্ক্যান আছে, সাড়ে চারটে নাগাদ ওরা বেরবে, ফিরতে সাড়ে আটটা নটা বেজে যায় বলে এই দিনগুলোতে আমাকে রওনা হওয়ার সময়ই ছেড়ে দেয়’।

আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম, ‘তবে ওই দিন আমরা পাঁচটার সময় দেখা করছি’।

ও বলল ‘দেখি.........’।

আমি ‘দেখি টেখি নয়, শুক্রবার এই সময়ের মধ্যে যেন আমার বাঁড়ার তোমার গুদের মাপ নেওয়া হয়ে যায়’।

ও তখন তর্জনীর নখ দিয়ে বাঁড়ার মুন্ডীর ওপর ছেঁদাটা আলতো করে খুঁটতে খুঁটতে বলল ‘ছোটকত্তার কি আর তর সইছে না? দেব সোনা, তোমাকে পেট ভরে দেব’।

আমি তখন ওর শাড়ির তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর লম্বা আঙুরের সাইজের কোঁঠটা তর্জণী আর বুড়ো আঙুল দিয়ে নাড়তে নাড়তে বলি ‘ক্ষিদেটা কি একা ছোটকত্তার, এখানে তো ছোটগিন্নী লাল ঝড়িয়ে সাড়া’!

মিনু বলল ‘তা নয়তো কি, ছোটগিন্নী কতদিন উপোষী জান’?

আমি বললাম ‘কেন, এই রকম একটা ফিগারের এতদিনে একটাও উমেদার জোটেনি’?

মিনু বলল ‘জুটবে না কেন, অনেকেই চেষ্টা করেছে, কিন্তু আমার গালাগালিতে পালাবার পথ পায়নি, শুধু সেদিনই যে কি হলো, তোমাকেও শিক্ষা দেব মনে করেও হেসে ফেললাম’।

আমি রগড় করে বললাম ‘দানে দানে পর লিখা হায় খানেবালে কা নাম.........’।

বলতে বলতেই পিঠে গুম করে এক কিল ‘অ্যাই, মস্করা হচ্ছে, যাও কিছু পাবে না, আমার ঝাঁপ বন্ধ’!

আমি সঙ্গে সঙ্গে ওর গুদের থেকে হাত সরিয়ে নিয়ে বললাম ‘ঠিক আছে, আমিও জোর করব না, তবে মনে রেখ, গরম কিন্তু প্রথম ছোটগিন্নি দেখিয়েছে, ডাকতেও হবে ছোটগিন্নিকেই’।

মিনিট দুয়েক পরেই পিঠে মাইয়ের ঘষা আর জামার বোতামের ফাঁক দিয়ে আঙুল ঢুকিয়ে আমার নাভিতে সুড়সুড়ি শুরু হয়ে গেল। আমি সব বুঝেও চুপচাপ বাইক চালিয়ে যেতে থাকলাম।

একটু পরে বলল ‘এই...... রাগ করেছ............ কি হল...............এ্যইইইই’

আমি বললাম ‘রাগ করব কেন, কারোও ইচ্ছের বিরুদ্ধে কিছু করতে চাই না.........’

ও বলল ‘আমি তাই বলেছি? প্লিজ, এরকম কোরো না, আমি আর তোমাকে এরকম করে বলব না’।

আমি বললাম ‘তাহলে বল শুক্রবার আমার বাঁড়া চুষে দেবে’?

মিনু বলল ‘শুক্রবার কেন, এখনই দাও, চুষে দিচ্ছি...............’

তখন একটু সামনে পিছনে দেখে রাস্তার ধারে বাইকটা দাঁড় করিয়ে ওকে বললাম চুষে দিতে। ও তো বাঁড়াটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে আরম্ভ করল। আমি তো তখন আরামে চোখে অন্ধকার দেখছি। মনে হচ্ছে সারা পৃথিবীর সুখ এসে আমার বাঁড়ার মাথায় জমা হয়েছে। মিনুও চেষ্টা করতে থাকল আমার পুরো বাঁড়াটা মুখে ভরে নিতে, কিন্তু গলায় লাগতে বাঁড়াটা বার করে হাঁপাতে লাগল। তখনই হঠাৎ দুরে একটা গাড়ির হেডলাইট দেখে ওকে তাড়াতাড়ি বাইকে উঠতে বললাম। ও বাইকে উঠে বসতেই বাইকটা স্টার্ট করে দিলাম। প একটু এগোতেই সামনের গাড়িটা আমাদের ক্রশ করে গেল। দেখলাম সেটা একটা পুলিশ ভ্যান। বুঝলাম জোর বেঁচে গেছি! আর রাস্তার মধ্যে বাইক দাঁড় করিয়ে কিছু করা ঠিক হবে না। এদিকে ঘড়িতে দেখি তখনই সাড়ে নটা বাজে। তাই মন শক্ত করে ওকে সোজা শিয়ালদায় নিয়ে গিয়ে নামিয়ে দিলাম। ও শুক্রবার বিকাল পাঁচটায় দেখা করবে বলে স্টেশনে ঢুকে গেল।

শুক্রবার বিকাল পাঁচটা দশ নাগাদ মিনু এলো। উঃ, ফাটাফাটি মাঞ্জা দিয়েছে। গায়ে একটা হাল্কা আকাশী রঙের পাতলা সিফন সাড়ী, সঙ্গে ম্যাচিং স্লিভলেস লোকাট ব্লাউজ, বুকের প্রায় অর্ধেকটা দেখা যাচ্ছে, শ্যাম্পু করা চুলটা হর্সটেল করে বাঁধা, পায়ে হাই হিল চটি, সঙ্গে চড়া, অথচ মানানসই কিন্তু দারুণ সেক্সী মেকআপ তো আছেই। সামনে এসে দাঁড়াতে ওকে আমি বাইকে বসতে বলব কি, হাঁ করে তাকিয়ে আছি।

ও তখন বাইকে উঠে বসে বলল ‘কি হল, চল’।

আমি বললাম ‘দাঁড়াও, বুকের ধড়ফড়ানিটা কমুক’।

মিনু লজ্জা পেয়ে বলল ‘এই, দুষ্টুমি করো না, তাড়াতাড়ি চল প্লিজ’।

তখন বাইক স্টার্ট করে সোজা সল্টলেকের একটা বোটিং ক্লাবের দিকে রওনা দিলাম। সেখানে পৌঁছে পার্কিং এ বাইক রেখে তারপর টিকিট কেটে ভিতরে ঢুকলাম। তখনও দিনের আলো থাকায় লেকের জলের ধারে একটা জায়গায় দুজনে বসলাম। সন্ধ্যা পর্যন্ত এটাসেটা বলে সময় কাটিয়ে অন্ধকার নামতে বোটিং ঘাটে গিয়ে একটা টুসিটার প্যাডল বোটের দুঘন্টার টিকিট কাটলাম। কাউন্টারে বলল ১৫ মিনিট পরে আসতে, তখন খালি বোট পাওয়া যাবে। তখন আমরা ওখানে টি-স্টলে গিয়ে দুকাপ চা নিয়ে সময়টা কাটালাম। ১৫ মিনিট পর ঘাটে গিয়ে দেখি তখনও কোন বোট নেই। কিন্তু আরোও মিনিট পাঁচেক দাঁড়াবার পর দেখি একটা বোট ফিরছে। কিছুক্ষণ পর সেটা ঘাটে এসে নামতে একটা ছেলে আর একটা মেয়ে ওর থেকে নেমে এল। তারপর আমি ওটাতে উঠে হাত বাড়াতে মিনু আমার হাত ধরে বোটে উঠে এল।

বোট প্যাডল করে লেকের মাঝামাঝি গিয়ে মিনুর কাঁধে বাঁ হাত দিয়ে ওকে আমার দিকে টানলাম। ও যেন এর অপেক্ষাতেই এতক্ষণ অপেক্ষা করছিল। সোজা আমার বুকে প্রায় ঝাঁপিয়ে পরে দুহাতে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ওর ঠোঁট চেপে ধরল। আমরা কিছুক্ষণ পরস্পরের ঠোঁট চোষাচুষি করার পর আমি আমার জীভটা ওর মুখে ঢুকিয়ে দিতে ও সেটা চকোলেটের মতো চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ পর ও ওর জীভটা আমার মুখে ঢুকিয়ে দিতে আমিও ওর জীভটা চুষতে থাকলাম। এইভাবে কিছুক্ষণ একবার ওর মুখে, একবার আমার মুখে, জীভের ঠ্যালাঠেলি খেলা চলল। এদিকে ততক্ষণে আমি আমার ডানহাত দিয়ে প্রথমে মিনুর ব্লাউজের সামনের দুটো হুক খুলে তারপর পিছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকও খুলে মাইদুটো বার করে একটা মাই মনের সুখে চটকাচ্ছি। হঠাৎ মিনু ওঃ ওঃ করে আমার মুখটা ধরে নিজের মাইয়ের ওপর চেপে ধরল। আমিও সঙ্গে সঙ্গে মাইটা মুখে নিয়ে মনের সুখে চুষতে লাগল আর অন্য হাতটা দিয়ে ওর অন্য মাইয়ের বোঁটাটায় চূড়মুড়ি করতে শুরু করলাম। ও ‘ওঃ মাগো মাগো’ বলতে বলতে সজোড়ে আমার মাথাটা ওর মাইয়ের চেপে ধরল। এদিকে তো আমি অন্য হাতটা দিয়ে ওর শাড়ির ভিতর ওর গুদের কোঁঠটা নিয়ে খেলা শুরু করে দিয়েছি। ও কিছুক্ষণ পরে ‘ওঃ মাগো, আর পারছি না’ বলে আমার প্যান্টের চেন খুলে হাত ঢুকিয়ে জাঙ্গিয়ার ভেতর থেকে বাঁড়াটা বের করে মনের সুখে চটকাতে শুরু করল। আমার বাঁড়া তো ততক্ষণে ঠাটিয়ে কলাগাছ। এমন টন্ টন্ করছে যে মনে হচ্ছে যে ফেটে বেড়িয়ে যাবে। আমি থাকতে না পেরে ওর মাইয়ের থেকে মুখ বের করে সোজা হয়ে বসে ওর মুখটা ধরে আমার বাঁড়ার কাছে নিয়ে গেলাম। ও প্রথমে আমার বাঁড়ার ছালটা নামিয়ে নিয়ে জীভের ডগাটা ছুঁচলো করে নিয়ে মুন্ডির উপর ফুটোটার মুখে সুড়সুড়ি দিতে শুরু করল। কিছুক্ষণ পরে বাঁড়ার গোড়া থেকে ডগা পর্যন্ত চাটতে থাকল। আমার অবস্থা তো ততক্ষণে বলে বোঝানর মতো নয়......... মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে।

আর থাকতে না পেরে বলে উঠলাম ‘উঃ আআআর পাআআআআরছিইইইই নাআআআআ চ্ চ্ চ্ চোওওওষোওওও এএএএবাআআআআর............’

তখন মিনু আমার বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে আইসক্রীম চোষার মতো চুষতে আরম্ভ করলো। ওঃ, আমি তো তখন চোখে অন্ধকার দেখছি। এতো গরম হয়ে গিয়েছিলাম যে বেশিক্ষণ রস ধরে রাখতে পারলাম না।

মিনিট দুয়েকের মধ্যেই মিনুর মুখের মধ্যে হড়হড় করে প্রায় আধ কাপ মতো ফ্যাদা ঝলকে ঝলকে তিন চারবারে ঢেলে দিলাম। ফ্যাদার দ্বিতীয় ঝলকে মিনুর মুখ থেকে একটা দম আটকানোর মতো অস্ফুট শব্দ বেরল। কিন্তু ও মুহূর্ত খানেক থেমে সামলে নিয়েই চুষতে চুষতে পুরো ফ্যাদাটা গিলে আমার বাঁড়াটা সাফ করে তারপর ওটা মুখ থেকে বার করে মাথাটা আমার বুকের ওপর দিয়ে এলিয়ে পরল। আমি একহাত মিনুর মাথায় বোলাতে বোলাতে অন্য হাত দিয়ে ওর মাইটা টিপতে থাকলাম।

কিছুক্ষণ এভাবে কাটার পর মিনু আস্তে আস্তে একটা হাত নিচে নিয়ে গিয়ে আমার বিচি নিয়ে খেলা শুরু করল। নরম হাতের ছোঁয়ায় ছোটখোকাও একটু একটু করে মাথাচাড়া দিতে শুরু করল।

মিনু তখন হেসে ফেলে বলল, ‘একি এর মধ্যেই ছোটকত্তার ঘুম ভেঙ্গে গেল? খুব পাতলা ঘুম তো’!

বলেই মাথা নিচু করে বাঁড়াটা একটু চুষে দিতে তিনি স্বমহিমায় গর্জন করে উঠলেন। মিনু তখন শাড়িটা কোমড়ের ওপর তুলে আমার কোমড়ের দুপাশে পা দিয়ে কোলে উঠে এসে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট্ করে আস্তে আস্তে বসে পরল। ওঃ, সেকী অনুভূতি, বাঁড়াটা যেন একতাল মাখনের মধ্যে বসে গেল। এমন বলব না যে খুব টাইট, আবার দুই বাচ্ছার মা হিসাবে ঢলঢলেও নয়। কোলে বসে এবার ও কোমড়টা আগে পিছে করে ঠাপ দিতে আরম্ভ করল। আমিও ওর ঠাপের সঙ্গে সঙ্গে আমার বাঁড়াটা ঠেলতে থাকলাম। কিন্তু মিনু যে সত্যিই দীর্ঘদিনের উপোষি বুঝলাম এবার। মাত্র আট দশটা ঠাপের পরই ও ‘ওঃওঃঔঃওউউউঃযোযো যোঃমাআআআআইইইঈঈঃ করে সজোরে দুহাতে আমার গলা জড়িয়ে ধরে গুদের দেওয়াল দিয়ে আমার বাঁড়াটা পিষতে পিষতে জল ছেড়ে আমার কাঁধের উপর মাথাটা এলিয়ে দিল। আমি ওর পিঠে আর পাছায় হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে পাছার দাবনা ধরে টিপতে থাকলাম। একটু পরেই ও সামলে নিয়ে আবার ঠাপানো শুরু করল। কিছুক্ষণ ঠাপানোর পর বাঁড়াটা পুরো গুদে ঠেসে নিয়ে আমাকে বুকে চেপে কোমড়টা ডানদিক বাঁদিক করে ঘষতে থাকল। আবার তারপর কোমর তুলে ঠাপানো আরম্ভ করল। এইভাবে মিনিট পনের ঠাপানোর পর আমি চোখে অন্ধকার দেখলাম। বুঝলাম আমার হয়ে এসেছে। এদিকে ক্যাপ পড়া নেই। তাই সজোড়ে প্রায় কোলে তোলার মতো ওকে তুলে ওর সিটে বসিয়ে ওর মাথাটা টেনে নামিয়ে বাঁড়াটা ওর মুখে পুরে হোস্ পাইপটা ছেড়ে দিলাম। ভলকে ভলকে বীর্য বেড়িয়ে ওর মুখটা ভর্ত্তি হয়ে গেল। ও কোঁৎ করে বীর্যটা গিলে নিয়ে তারপর চেটে আমার বাঁড়াটা সাফ করে বলল ‘গুদে ঢাললে না কেন’?

আমি বললাম ‘না যদি কিছু হয়ে যেত’?

মিনু মুচকি হেসে বলল ‘হতো........., আমরা দুজনে মানুষ করতাম’।

মনে মনে ভাবলাম ‘সর্বনাশ, এ বলে কিরে’ ......... প্রকাশ্যে বললাম ‘আমার কি, আমি তো ছাড়া গরু, তোমারি তো ছেলেমেয়ে আছে, তারমধ্যে আবার মেয়ে বড়, ক বছরের মধ্যে বিয়ে দিতে হবে।

মিনু আমাকে জড়িয়ে ধরে ঠোটে একটা চুমু খেয়ে বলল ‘বাব্বা, তুমি আমার জন্য এত চিন্তা করো’? ......... তারপর একটু থেমে বলল ‘ভয় নেই, ছেলে হবার পর অপারেশন করে নিয়েছিলাম’।

আমার তো আনন্দে ওকে আবার চুদতে ইচ্ছা করছে। কিন্তু দুঘন্টাও শেষের মুখে তারপর মিনুকেও শিয়ালদায় ছাড়তে হবে, তাই ওকে আরও বারদুয়েক চটকে চুমু খেয়ে নিজের নিজের কাপড় জামা ঠিক করে নিয়ে বোট নিয়ে ঘাটের দিকে রওয়ানা হলাম।


ঘাটে এসে আমি নেমে ওর দিকে হাত বাড়িয়ে দিতে ও আমার হাত ধরে নেমে এল। তারপর আমরা ওখান থেকে বেড়িয়ে বাইকে করে শিয়ালদহর দিকে রওয়ানা দিলাম।

যেতে যেতে ওকে জিঙ্গাসা করলাম ‘মিনু, কেমন লাগল’?

মিনু আমার পিঠে একটা আলতো কিল মেরে পিঠের ওপর গালটা রেখে বলল ‘জানিনা, যাও’ ......... একটু থেমে নিচু গলায় প্রশ্ন করল ‘তোমার’?

আমি বললাম ‘দারুন, কিন্তু মন ভরল না............’

মিনু অবাক হয়ে বলল ‘তার মানে’?

আমি বললাম ‘একদিন দুজনে মিলে কোথাও গিয়ে হোটেলে ঘর নেব। সেখানে তোমার শরীরে একটা সুতোও থাকবে না। প্রথমে আমি তোমাকে প্রাণভরে দেখব। তারপর সারা দিনরাত ধরে শুধু তুমি আর আমি। যাবে তো’?

মিনু আমাকে জড়িয়ে ধরে আমার পিঠে চুমু খেয়ে বলল ‘নিশ্চই যাবো সোনা, আমার যা আছে সব তোমাকে উজাড় করে দেব’।

আমি বললাম ‘সব.........’?

মিনু বলল ‘হাঁ সব, তুমি শুধু চেয়েই দেখ না.........’।

আমি বললাম ‘যদি তোমার একটা সিল ভাঙ্গতে চাই দেবে’?

মিনু বলল ‘তা কি করে হবে? আমার সিল তো কবেই ভেঙ্গে গেছে। দুই বাচ্ছার মা হয়ে গেলাম, তোমার জন্য সিল আনবো কোথা থেকে’?

আমি বললাম ‘আছে, তবে কথা দাও যে সেই সিলটা ভাঙ্গতে দেবে, তবে বলব’।

মিনু বলল ‘তোমাকে তো আমার অদেয় কিছু নেই, আমার শরীর পুরোপুরি তোমাকে তুলে দিয়েছি। কি সিল ভাঙ্গতে চাও বলো’।

আমি বললাম ‘সেইদিন তোমার পাছার ভেতর ঢোকাব, দেবে ঢোকাতে’?

মিনু কিছুক্ষণ চুপ থেকে বলল ‘ভীষণ লাগবে তো’!

আমি বললাম ‘প্রথমবার তো সিল ভাঙ্গার জন্য একটু তো লাগবেই, কেন, প্রথমবার যখন তোমার গুদের সিল ভেঙ্গেছিল তখন লাগেনি’?

মিনু বলল ‘লাগেনি আবার, সে তো কোনকিছু পরোয়া না করে পড়-পড় করে ঢুকিয়ে দিয়েছিল। উঃ সেকী ব্যথা, আমি দুদিন ধরে পা ফাঁক করে হেঁটেছিলাম’।

আমি হাত পিছনে নিয়ে গিয়ে ওর শাড়ির ভিতর চালিয়ে দিয়ে কোঁঠটাকে খুঁটতে খুঁটতে বলি ‘এবার আমার সিল ভাঙ্ঙ্গা দেখ, তাও পোঁদের সিল, তারপর বোলো’।

মিনু চট্ করে প্যান্টের ওপর দিয়েই আমার বাঁড়াটা চটকে বলল ‘বাব্বাঃ, এতো চোদার পরও সখ মিটল না’?

আমি ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বললাম ‘এটুকুতে কী মেটে, এতো সবে ট্রেলার। তুমি সারাদিন নেংটো হয়ে ঘুরবে ফিরবে, আমি কখনও তোমাকে একটু চটকাব, কখনও তুমি একটু আমাকে আদর করে দিলে আবার কখনও একটু চোদাচুদি করে নিলাম, তবে না মনে হবে যে একটু কিছু পেলাম। কিন্তু কি ব্যাপারটা কি, কথা ঘুরিয়ে দিচ্ছ কেন, আমি যা চাইছি তা দেবে কিনা বললে না তো’?

মিনু দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার পিঠে গাল রেখে বলল ‘দেবো গো দেবো, তোমাকে না দেবার মতো আমার কিছুই নেই’।

আমি তখন মজা করার জন্য বললাম ‘কি দেবে’।

মিনু বলল ‘তুমি যা চাইলে তা’।

আমি বললাম ‘আমি কি চাইলাম’?

মিনু আমার পিঠে একটা কিল মেরে বলল ‘জানিনা যাও.........’

আমি বললাম ‘এইমাত্র বললে যে আমার জন্য সবকিছু করতে পার, আর এখন আমি শুধু তোমার মুখ থেকে শুনতে চাইছি, তাতেই আপত্তি?

মিনু তখন আমার পিঠে মুখ গুজে নিচু গলায় বলল ‘আমার পোঁদ মারবে তুমি’।

আমি বললাম ‘কি দিয়ে পোঁদ মারবো’?

মিনু বলল ‘তোমার ঠাটানো বাঁড়াটা আমার পোঁদে ঢুকিয়ে দিয়ে তুমি আমার পোঁদ মারবে’।

আমি বললাম ‘আর তোমার কোনও স্পেশাল ইচ্ছা নেই’?

মিনু বলল ‘শুধু চিরদিন তুমি এভাবে আমাকে উল্টেপাল্টে চুদে যেও, আর আমার কিছু চাই না’।

আমি তখন ওর কোঁঠটা একটু ঘষে তারপর আবার গুদে আঙ্গুল চালাতে বললাম ‘এই গুদুরাণীই তো আমার ছোটকত্তার মালকিন, চাকরি ছাড়লে তো বেকার হয়ে যাবে, সাধ করে কেউ বেকার হতে চায়’।

এমনি করে কথা বলতে বলতে শিয়ালদা এসে গেল। তারপর পরের দিনের প্রোগ্রাম করে প্রায় পৌনে দশটা নাগাদ ও চলে গেল

No comments:

Post a Comment